• দুপুর ২:২৩ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সোনারগাঁয়ে মা ও প্রতিবন্ধী ছেলেকে একঘরে করে রেখেছে গ্রাম্য মাতব্বররা

সোনারগাঁয়ে মা ও প্রতিবন্ধী ছেলেকে একঘরে করে রেখেছে গ্রাম্য মাতব্বররা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নে সুমন (১৭) নামের এক প্রতিবন্ধি ও তার মাকে পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা। এ ঘটনায় প্রতিবন্ধি ছেলের মা সাফিয়া বেগম সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অবিযোগ দায়েরের পর থেকে প্রতিবন্ধি মা ও ছেলেকে একঘরে করে রাখার অভিযোগ উঠেছে গ্রাম মাতব্বরদের বিরুদ্ধে ।

সাফিয়া বেগম জানান, স্বামী জাহাঙ্গীর হোসেন ওরফে জালাল উদ্দিন রুমীর মৃত্যুর পর তিনি তার একমাত্র প্রতিবন্ধি ছেলে সুমনকে নিজ বাড়ী বাবুর কান্দি গ্রামে বসবাস করে আসছেন।

গত কিছুদিন আগে সাফিয়াা বেগমের বাঁধা উপেক্ষা করে উক্ত গ্রামের মাতব্বর তোফাজ্জল ও তার সহযোগী কামাল, আলী হোসেন, মতিন তার বসতবাড়িতে জোর পূর্বক একটি বৈদ্যুতিক খুঁটি বাসায়। পরে সাফিয়া বেগম খুঁটি সরিয়ে নেওয়ারর জন্য স্থানীয় পল্লী বিদ্যুৎ কেন্দ্রের ডিজিএম এর বরাবর একটি আবেদন করেন । আবেদনের প্রেক্ষিতে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ বৈদ্যুতিক খুঁটি সরিয়ে নিয়ে যায়।

এরই জের ধরে গত ২ জুন শনিবার গভীর রাতে মাতব্বর তোফাজ্জল ও কামাল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সাফিয়ার বাড়িতে হামলা চালিয়ে তার প্রতিবন্ধি ছেলে সুমনকে পিটিয়ে আহত করে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে আহত সাফিয়া ও তার ছেলে সুমনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসি।

এ ঘটনায় সাফিয়া বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর থেকে মাতব্বররা সাফিয়াকে চরিত্রহীন আখ্যা দিয়ে গত ৭দিন যাবত সমাজচ্যুত করার চেষ্টায় গৃহবন্দি করে রেখেছে।

ফলে ভুক্তভোগী সাফিয়া ও তার প্রতিবন্ধী ছেলে সুমনকে নিয়ে রাস্তায় চলাচল এবং বাজার-ঘাট করতে না পারায় মানবেতর জীবন যাপন করছে। হামলাকারীরা গ্রামের মাতব্বর ও প্রভাবশালী হওয়ার কারণে তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পাচ্ছে না ।

এদিকে শুক্রবার সকালে নির্যাতিত ফোন করে সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার রাতে সাফিয়ার বসতবাড়ীতে এসে হামলাকারী মাতব্বর তোফাজ্জল ও কামাল সাংবাদিকদের কাছে মুখ না খোলার হুমকি দিয়ে গেছে এবং যাওয়ার সময় হুঁশিয়ারি দিয়ে বলেন যদি সাংবাদিকদের কাছে কোনো রকম মুখ খোলা হয় তাহলে তাকে ও তার ছেলেকে এসিড দিয়ে জ্বালিয়ে দেওয়া হবে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম পি পি এম বলেন, প্রতিবন্ধী ছেলে ও তার মাকে মারধর করার একটি অভিযোগ পেয়েছি ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution